bdnewstime,নিঃশব্দে সহায়তা দিচ্ছেন অজয় দেবগণ

নিঃশব্দে সহায়তা দিচ্ছেন অজয় দেবগণ

বিনোদন

নিঃশব্দে সহায়তা দিচ্ছেন অজয় দেবগণ

ভারত জুড়ে ক্রমশই জটিল হচ্ছে করোনা পরিস্থিতি। সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। সবচেয়ে বেশি সংক্রমণের হার এখনও পর্যন্ত সেখানেই। সম্প্রতি সেখানকার ধারাভি এলাকায় ২০০ শয্যা বিশিষ্ট একটি কোভিড হাসপাতাল তৈরি করেছে মুম্বাই পুরসভা। করোনাকালীন তৎপরতায় মাত্র ১৫ দিনেই তৈরি হয়েছে সেই হাসপাতাল।

সেই হাসপাতালের জন্য অক্সিজেন সিলিন্ডার এবং পোর্টেবল ভেন্টিলেটর দিয়ে সাহায্য করেছেন বলিউড তারকা অজয় দেবগণ। অজয়ের প্রযোজনা সংস্থার তরফ থেকে এই সাহায্য তুলে দেয়া হয়েছে। এছাড়া ধারাভিতে ৭০০ দুঃস্থ পরিবারের হাতে রেশনও তুলে দিয়েছেন তিনি।

কোভিড হাসপাতালটি নির্মিত হয়েছে মহারাষ্ট্রের নেচার পার্কে। করোনা রোগীদের চিকিৎসা হবে এই হাসপাতালে। যখন কাজ শুরু হয়, তখন অনুরোধ কৃর্তৃপক্ষকে অনুরোধ করেছিলেন যে এই হাসপাতালের জন্য তিনি কিছু সাহায্য করতে চান, দিয়েছেনও। মুম্বাই পুরসভার তরফ থেকে জানানো হয়েছে, অজয়ের সাহায্যের জন্যই দ্রুত হাসপাতাল তৈরি করা গেছে।

চারজন চিকিৎসক, ১২ জন নার্স আর ২০ জন ওয়ার্ড বয়কে নিয়ে সোমবার থেকে চালু হয়েছে ওই হাসপাতালটি। সেখানে চিকিৎসকদের জন্য যেমন আলাদা রুম রয়েছে, তেমনই সব রোগীদের জন্য বরাদ্দ করা হয়েছে আলাদা টয়লেট। সোমবার থেকেই চালু হওয়া হাসপাতালটিতে আগামী তিনমাস ধরে করোনা রোগীদের চিকিৎসা দেয়া হবে।

Share Now

1 thought on “নিঃশব্দে সহায়তা দিচ্ছেন অজয় দেবগণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *