কবর থেকে ৪টি কঙ্কাল চুরি, এলাকায় আতঙ্ক

জাতীয়

কবর থেকে ৪টি কঙ্কাল চুরি, এলাকায় আতঙ্ক

ধামরাইয়ে একটি কবরস্থান থেকে চারটি কঙ্কাল চুরি করে নিয়েছে দুর্বৃত্তরা। ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের বালিয়া কেন্দ্রীয় কবরস্থানে এ চুরির ঘটনা ঘটে। বুধবার বিকেলে ওই কবরস্থানের পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় একটি কঙ্কাল উদ্ধারের পর আবার তা কবরস্থ করা হয়। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে কঙ্কাল চুরির আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, বুধবার বিকেলে ধামরাইয়ের বালিয়া কেন্দ্রীয় কবরস্থানের পাশের গাছে একটি কঙ্কাল ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে কবরস্থানে গিয়ে দেখতে পান চারটি পুরাতন কবর খুড়ে কঙ্কাল চুরি হয়ে গেছে। এলাকাবাসীর ধারণা, দুই-তিনদিন আগে রাতের আঁধারে দুর্বৃত্তরা চারটি কবর খুড়ে কঙ্কালগুলো চুরি করে।

পুলিশের ধারণা, দেশের বিভিন্ন মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের কঙ্কালের প্রয়োজন থাকায় একটি চক্র এসব কঙ্কাল চুরি করে সেখানে বিক্রি করতে পারে। বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ হোসেন সাংবাদিকদের বলেন, কঙ্কাল চুরি হওয়ার ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্কে ছড়িয়ে পড়েছে। ধামরাইয়ের কাওয়ালিপাড়া বাজার পুলিশি তদন্ত কেন্দ্রের ওসি শেখ রাসেল মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(AD)

Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *