bd nes time, টিসিরিজের ব্যানারে বাংলাদেশী নির্মাতা

টিসিরিজের ব্যানারে বাংলাদেশী নির্মাতা

বিনোদন

মুম্বাইয়ের বহুল জনপ্রিয় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টিসিরিজ। যেখানে শাহরুখ খান, সালমান খানের সিনেমার গান থেকে শুরু করে বলিউডের নামীদামি শিল্পীদের গান প্রকাশিত হয়।

এবার প্রথমবারের মত বলিউডের এই শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানেরটি (টিসিরিজের) সঙ্গে কাজ করলেন বাংলাদেশী নির্মাতা শাহরিয়ার পলক। এই প্রতিষ্ঠানের হয়ে তিনি সম্প্রতি নির্মাণ করলে নতুন একটি মিউজিক ভিডিও।

গানের শিরোনাম ‘পেয়ার হো গায়া’।  লন্ডন প্রবাসী সংগীতশিল্পী আমিন রাজার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বলিউডের রাজা কাশ্যপ। গানটিতে কণ্ঠ দিয়েছেন আমিন রাজা নিজেই। আর গান ভিডিওটি নির্মাণ করেছেন প্রেক্ষাগৃহ’র শাহরিয়ার পলক। ভিডিওতে আমিন রাজার সঙ্গে মডেল হয়েছেন লিয়ানা।

এ বিষয়ে নির্মাতা শাহরিয়ার পলক বলেন- এটা সত্যি আমার জন্য একটা বিরাট পাওয়া, এমন একটা শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করা। বলিউডের অনেকের সঙ্গেই আমার বেশ ভালো সম্পর্ক। সেই সুবাদেই এই কাজটি পাওয়া।

তিনি আরো বলেন, টি সিরিজের সঙ্গে আমার সম্পর্কটা বেশ ভালো। আমার ভিডিও মেকিং দেখে তারা আগ্রহ প্রকাশ করে। তারা অনেকদিন থেকেই চাচ্ছিল তাদের সঙ্গে আমার কাজ হোক। অবশেষে সেটি হলো। আমি অনেক আনন্দিত এমন একটা প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে পেরে।

গান ভিডিওটি গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

daily-bangladesh

করোনায় স্থগিত ব্রাজিল-আর্জেন্টিনার গুরুত্বপূর্ণ ম্যাচ

Share Now

1 thought on “টিসিরিজের ব্যানারে বাংলাদেশী নির্মাতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *