bdnewstime, দয়া করে লকডাউন ভাঙবেন না; আর্জি সলমনের

দয়া করে লকডাউন ভাঙবেন না; আর্জি সলমনের

বিনোদন

দয়া করে লকডাউন ভাঙবেন না; আর্জি সলমনের

​লকডাউনের মধ্যে পানভেলের বাগান বাড়িতে আটকে রয়েছেন সলমন খান। সেখানে দুই বোন, ভগ্নিপোত, তাঁদের সন্তান-সহ পরিবারের বেশ কয়েকজনকে নিয়ে বাগান বাড়িতেই দিন কাটছে সলমনের। লকডাউন চলছে। ফলে সেখান থেকে বেরিয়ে ব্যান্দ্রার অ্যাপার্টমেন্টে আসা এক কথায় অসম্ভব। সেই কারণে পরিবারের যে যেখানে রয়েছেন, সেখানেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন সলমন খান-রা।

অর্পিতা খান শর্মার ছেলে আহিলের জন্মদিনের পরই সলমন জানিয়ে দেন, তাঁরা যেহেতু পানভেলের বাগান বাড়িতে রয়েছেন, তাই লকডাউন সম্পূর্ণ করে তবেই সেখান থেকে বের হবেন। লকডাউন ভেঙে কোনওভাবেই তাঁরা নিজেদের বাড়িতে ফিরবেন না। ফলে বাগান বাড়িতে থেকলেও, বেশ কয়কজনকে মাঝে মধ্যেই বেরোতে হচ্ছে গ্রাম থেকে খাবারদাবার আনার জন্য। পুলিসি টহলদারি বাড়ছে, ফলে সেখানে থেকেও খুব সাবধানে রেশনের জিনিষ জোগাড় করতে হচ্ছে বলে জানান সলমন।

এসবের পাশাপাশি সলমন স্পষ্টভাবে জানিয়ে দেন, কোনওভাবেই তাঁরা লকডাউন ভাঙছেন না। তবে যাঁরা সরকারের নির্দেশ না মেনে, লকডাউনের মধ্যে এদিক ওদিক যাতাযাত করছেন, তাঁরা ঠিক করছেন না। যে কোনও অসুখই চিন্তার বিষয়। বিশেষ করে যে সব অসুখের কোনও প্রতিষেধক এখনও বেরোয়নি। করোনা ভাইরাসের তাদের মধ্যে অন্যতম। ফলে দেশে যখন কঠিন পরিস্থিতি চলছে, সেই সময় প্রত্যেককে সরকারি নির্দেশ মেন চলতে হবে। কোনওভাবেই সরকারি নির্দেশ অমান্য করা যাবে না বলে জানিয়ে দেন সলমন খান।(zeenews)

দেশে করোনায় আক্রান্ত আরো ৩৪১ জন, ১০ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৫৭২

Share Now

1 thought on “দয়া করে লকডাউন ভাঙবেন না; আর্জি সলমনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *