bdnewstime,সুশান্তকে হারানোর শোক: ভারতে স্কুল ছাত্রের আত্মহত্যা

প্রিয়’ মানুষের আত্মহত্যা, ভেঙে পড়লেন সুশান্ত সিং রাজপুত,

আন্তর্জাতিক

প্রিয়’ মানুষের আত্মহত্যা, ভেঙে পড়লেন সুশান্ত সিং রাজপুত

​ভেঙে পড়লেন সুশান্ত সিং রাজপুত। এই খবর কোনওভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা করেন সুশান্ত। পাশাপাশি দিশার পরিবারের মানুষ যাতে এই সময় মনের জোর পান, সে বিষয়েও আশা প্রকাশ করেন ‘কেদারনাথ’ অভিনেতা।

সোমবার মুম্বইতে আত্মহত্যা করেন সেলিব্রিটি ম্যানেজার দিশা সালিয়ান। সুশান্ত সিং রাজপুত এবং বরুণ শর্মার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর খবরে শোকস্তব্ধ হয়ে পড়েন সেলেবরা। দিশা কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন। শুধু তাই নয়, দিশার মতো একজন সদা হাসি মুখের মানুষ কেন আত্মহত্যা করলেন, তা নিয়েও প্রশ্ন উঠছে।

রিপোর্টে প্রকাশ, সোমবার মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দেন দিশা সালিয়ান। প্রেমিক রোহন রাই এবং বন্ধুদের সঙ্গে নৈশভোজ সারার পর আচমকাই জানলার কাছে চলে যান দিশা। এরপর কোনও কিছু বুঝে ওঠার আগেই জানলা দিয়ে ঝাঁপ দেন দিশা।

দিশার মৃত্যুর পর পুলিস তদন্ত শুরু করেছে। পাশাপাশি দিশার বন্ধু রোহন রাইয়ের বয়ান রেকর্ড করা হবে বলেও জানানো হয়েছে।

এদিকে সুশান্ত সিং রাজপুতের পাশপাশি অভিনেতা বরুণ শর্মারও এক সময়ের ম্যানেজার ছিলেন দিশা সালিয়ান। ফলে দিশার মৃত্য়ুতে শোক প্রকাশ করেন ‘ফুকরে’

তিনি বলেন, ‘আমি বাদরুদ্ধ।’ দিশার মতো একজন হাসি মুখের মানুষ কীভাবে এইধরনের সিদ্ধান্ত নিলেন, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন। দিশার সঙ্গে অনেক স্মৃতি রয়েছে। দিশাকে তিনি মিস করবেন বলেও শোক বার্তা প্রকাশ করেন বরুণ শর্মা।

Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *