bdnewstie,ফুটবলপ্রেমীদের সুখবর দিলো মেসি-নেইমারদের ফেডারেশন

ফুটবলপ্রেমীদের সুখবর দিলো মেসি-নেইমারদের ফেডারেশন

খেলাধুলা

ফুটবলপ্রেমীদের সুখবর দিলো মেসি-নেইমারদের ফেডারেশন

ই বছর আর জাতীয় দলের কোনো আন্তর্জাতিক ম্যাচ নয়। এমন আশঙ্কার কথায় কয়েক দিন আগেই বলেছিলেন ফিফার এক সহ–সভাপতি। এতে ফুটবল দর্শকদের মন খারাপই হওয়ার কথা। তবে আশার কথা হলো সেপ্টেম্বরেই শেষ হতে পারে ফুটবলপ্রেমীদের আন্তর্জাতিক ম্যাচ দেখার অপেক্ষা। ইউরোপিয়ান ফুটবল না হোক, তাদের জন্য সুখবর আসছে দক্ষিণ আমেরিকা থেকে। সেপ্টেম্বর থেকেই শুরু হতে পারে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপের টিকিট পাওয়ার লড়াই অর্থাৎ বিশ্বকাপ বাছাইপর্ব।

সদস্য দেশগুলোর ফুটবল নিয়ন্ত্রক সংস্থার সভাপতিদের সঙ্গে ভিডিও কনফারেন্সের পর কাল দক্ষিণ আমেরিকান ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবল জানিয়েছে, আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই শুরু হবে দক্ষিণ আমেরিকা অঞ্চলের ২০২২ বিশ্বকাপের বাছাইপর্ব। এতে সূচিতেও কোনো বদল আসবে না। অর্থাৎ, প্রতিটি দল আগের মতোই একে অন্যের সঙ্গে ঘরের ও পরের মাঠে দুবার করে খেলবে। ৪ থেকে ৮ সেপ্টেম্বরে পূর্বনির্ধারিত ছকেই শুরু হবে বাছাইপর্ব। আর এই বছরের মার্চে যে দুই রাউন্ড হওয়ার কথা ছিল, তা হতে পারে আগামী বছরের ৪ ও ৮ জুন।

এরই মধ্যে করোনার কারণে দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট ২০২০ কোপা আমেরিকা এক বছর পিছিয়ে দিয়েছে কনমেবল। যা শুরু হবে আগামী বছরের ১১ জুন।(AA)

মাস্ক না পরায় ছেলেকে খুন করলেন বাবা

Share Now

2 thoughts on “ফুটবলপ্রেমীদের সুখবর দিলো মেসি-নেইমারদের ফেডারেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *