bd news time, বাচ্চা মেয়ের ‘মজার ফোন’ মাকে হাজতে পুরে দিল

বাচ্চা মেয়ের ‘মজার ফোন’ মাকে হাজতে পুরে দিল

আন্তর্জাতিক

পাঁচ বছরের মেয়ে মজা করার জন্য ফোন করেছিল থানায়। সেই ফোন কল শেষ পর্যন্ত তার মাকে হাজতে পুরে দিল। অস্ট্রেলিয়ায় এমনই এক অদ্ভুত ঘটনা সামনে এসেছে। ওই মহিলাকে গাঁজা চাষের জন্য গ্রেফতার করে পুলিশ।

অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলসের এলম স্ট্রিট এলাকায় থাকেন বছর তিরিশের এই মহিলা। সম্প্রতি তাঁর ৫ বছরের মেয়ে ফোন করে দেয় থানায়। কয়েক সেকেন্ড পরে তা কেটেও দেয়। বাচ্চাটি কী বলেছে সে সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। তবে কল ট্রেস করে ওই ঠিকানায় পৌঁছে যায় পুলিশ।

বাড়িতে পৌঁছে ডোরবেল বাজায় পুলিশ। কিন্তু কারও উত্তর পাননি পুলিশ কর্মীরা। তবে তাঁরা দেখতে পান গ্যারেজের দিকে একটি আলো জ্বলছে। ফলে তাঁরা গ্যারেজের দিক দিয়ে ঢোকার চেষ্টা করেন। সেই মতো গ্যারেজে ঢুকে দেখেন, সেখানে পর পর অন্তত পনেরোটি গাঁজা গাছ লাগানো রয়েছে।

গ্যারেজ দিয়েই তাঁরা বাড়ির ভিতরে ঢোকেন। সেখানেই অভিযুক্ত মহিলাকে পান। তাঁকে জেরা করে জানতে পারেন গাছগুলি তিনিই লাগিয়েছেন। তারপরই তাঁকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে অল্প পরিমাণে গাঁজা চাষের অভিযোগ আনা হয়েছে।

লেক ইলাওয়ারা থানার সার্জেন্ট পিটার নর্থি জানিয়েছেন, তাঁর ১৮ বছরের কেরিয়ারে এমন কেস কখনও দেখেননি। তাঁর দাবি, বাচ্চা মেয়েটি সম্ভবত মজা করার জন্যই ফোন করেছিল। কিন্তু সেই ফোনই তার মাকে আইনের হাতে তুলে দিল।

anandabazar

Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *