bdnewstime, যৌনকর্মীদের জন্য খাবার নিয়ে ছুটে গেলেন পরমব্রত

যৌনকর্মীদের জন্য খাবার নিয়ে ছুটে গেলেন পরমব্রত

বিনোদন

যৌনকর্মীদের জন্য খাবার নিয়ে ছুটে গেলেন পরমব্রত

লকডাউনে স্থবির হয়ে আছে গোটা ভারত। কোথাও কাজ নেই, নেই আয়। হুমকির মুখে পড়েছে নিম্ন আয়ের ও দিনে এনে দিনে খাওয়া মানুষের জীবন। এরকম পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন দেশটির বহু তারকা। এই তালিকায় এবার নাম লেখালেন পরমব্রত চট্টোপাধ্যায়। তিনি সাহায্য নিয়ে ছুটে গেলেন যৌনপল্লীতে, অসহায় যৌনকর্মীদের পরিবারে হাসি ফোটাতে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, স্থানীয় এক সমিতির সঙ্গে মিলে সোনাগাছি এলাকার যৌনকর্মীদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পরমব্রত। যারা প্রায় না খেতে পেয়ে মারা যেতে চলেছেন। তাদের হাতে পরমব্রত তুলে দিয়েছেন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র এবং খাবার।

কারও হাত দিয়ে নয়, মাস্ক পরে নিজেই মাঠে নেমে পড়েছেন পরমব্রত। নিজের হাতে বিলি করেছেন ত্রাণ। তাই যৌনকর্মীরাও পরমব্রতর সাহায্য পেয়ে ভারী খুশি।

পরমব্রত সাংবাদিকদের বলেন, যৌনকর্মীদের সমাজ নিজেদের প্রয়োজনে ব্যবহার করে। কিন্তু তারা যে সমাজের অংশ সেটা ২০২০ সালে দাঁড়িয়েও মেনে নিতে পারে না। তাদের জমানো বলেও কিছু নেই। রোজ আয় করে রোজ খায়। তাদের আয়ের পথ সম্পূর্ণভাবে বন্ধ এখন। তাই তাদের পাশে নিজের সাধ্যমতো দাঁড়িয়েছি। সরকারের উচিত এদের দায়িত্ব নেয়া।'(AG)

সাত দিনে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে যে উপায়ে

 

Share Now

1 thought on “যৌনকর্মীদের জন্য খাবার নিয়ে ছুটে গেলেন পরমব্রত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *