bdnewstime,রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী অরিন্দম শীলদের আবাসনে করোনার থাবা

রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী অরিন্দম শীলদের আবাসনে করোনার থাবা

বিনোদন

রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী অরিন্দম শীলদের আবাসনে করোনার থাবা

এবার করোনার থাবা রাজ-শুভশ্রী, শ্রাবন্তী, পায়েল সরকার, শ্রাবন্তী অরিন্দম শীলদের আবাসনে। বাইপাসের ধারে একটি অভিজাত আবাসনে থাকেন রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী, অরিন্দম শীল সহ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির আরও কিছু ব্যক্তিত্ব। সেই আবাসনেরই এক ব্যক্তি করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে। আক্রান্ত ওই ব্যক্তিকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যাচ্ছে, বাইপাসের ধারে ওই আবাসনের যে টাওয়ারে রাজ-শুভশ্রী থাকেন। সেই টাওয়ারেরই এক বাসিন্দা করোনা আক্রান্ত। এবিষয়ে ওই আবাসনের আরেক বাসিন্দা পরিচালক অরিন্দম শীলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব বলে তিনি Zee ২৪ ঘণ্টা ডট কম-কে জানান, ”হ্যাঁ, আমাদের আবাসনে একজন আক্রান্ত। তবে যে ব্যক্তি আক্রান্ত তাঁকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওনার পরিবারের সবাই কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে আবাসন সিল করা হয়নি। আমার তরফ থেকে যতটা সতর্কতা অবলম্বন করা যায় সব মেনেই আমরা চলছি। বিষয়টা সত্যিই চিন্তার।”

এদিনে রাজ চক্রবর্তীও নিজের ইনস্টাগ্রামে একটা পোস্ট করেছেন যেখানে তাঁকে মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে। তিনি লিখেছেন আজ থেকে সন্ধেয় হাঁটাও বন্ধ।

এবিষয়ে অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে পয়েল বলেন, ”আমরা তো সবাই বাড়িতেই আছি।, কেউ বের হচ্ছি না। আর এখানে সবকিছুই ভীষণ রেস্ট্রিকটেড। এখানে মাস্ক ছাড়া কেউ বের হতে পারেন না, সেটাই নিয়ম করা হয়েছে। এমনটি আমরা যদি নিচেও কোনও জিনিস, বা অনলাইনে অর্ডার করা জিনিসপত্র নিতে যাই, তখনও মাস্ক পরেই যাই। এখানে নিয়মিত স্যানিটাইড করা হয়। সবকিছুই মেনে চলা হচ্ছে। তার পরেও যে কোনও কারণেই হোক একটা ঘটনা এমন ঘটে গিয়েছে। এটা দুর্ভাগ্যজনক। আশা করি উনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। আমি নিজেও যথেষ্ট সচেতন ভাবেই রয়েছি। আমি বাড়ির জিনিসপত্র অনলাইন অর্ডার করছি। ওরা আমার টাওয়ারের নিচে রেখে যায়, তারপর আমি গিয়ে নিয়ে আসি। আমার মনে হয়, যে টাওয়ারের বাসিন্দা আক্রান্ত ওখানে আরোও কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে। ”

দৃষ্টিশক্তি নিয়ে চিন্তা? রোগ প্রতিরোধ ক্ষমতা নিয়ে ভাবনা? সমাধান ভিটামিন A

Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *