bdnewstime,স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে Nokia!

স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে Nokia!

বিজ্ঞান ও প্রযুক্তি

স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে Nokia!

মোবাইল, স্মার্টফোনের পর এ বার স্মার্ট টিভির দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছে Nokia। এইচএমডি গ্লোবালের পক্ষ থেকে জানানো হয়েছে, ৪ জুন, বৃহস্পতিবার ভারতের বাজারে লঞ্চ হবে Nokia-র স্মার্ট টিভি। মার্চ মাসেই এই ৪৩ ইঞ্চির টিভির টিজার প্রকাশ করেছিল সংস্থা। তবে লকডাউনের কারণে এর লঞ্চের তারিখ পিছিয়ে গিয়েছিল বলেই মনে করা হচ্ছে। আসুন এ বার Nokia-র স্মার্ট টিভির স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে জেনে নেওয়া যাক…

Nokia স্মার্ট টিভির স্পেসিফিকেশন আর দাম:

১) এই ৪৩ ইঞ্চির স্মার্ট টিভিতে থাকছে Android 9 Pie অপারেটিং সিস্টেম।

২) রং, উজ্জ্বলতা, বৈসাদৃশ্য (কনট্রাস্ট)-এর নিখুঁত মিশ্রণে দুর্দান্ত ডিসপ্লে আউটপুটের জন্য এই স্মার্ট টিভিতে আল্ট্রা থিন বেজেল এবং ফ্লুয়িড ক্রোম পেডেস্টাল প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

৩) এই স্মার্ট টিভিতে থাকছে কোয়াড কোর প্রসেসর। এর সঙ্গেই এতে থাকতে পারে Mali-450 GPU।

৪) Nokia-র এই স্মার্ট টিভিতে থাকছে ২.২৫ জিবি RAM আর ১৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজের সুবিধা। এই টিভিতে বিল্ট-ইন ক্রোমকাস্ট এবং ব্লুটুথ সংস্করণ ৫.০-এর সুবিধা থাকতে পারে।

৫) এই টিভির বিশেষত্ব হল এতে JBL অডিয়ো এবং ডলবি ভিশন-এর সুবিধা রয়েছে। এতে ১২ ওয়াটের দুটি স্পিকার রয়েছে যা ডলবি অডিয়ো এবং ডিটিএস ট্রু-এর ডিজাইন রয়েছে।

৬) মনে করা হচ্ছে, ৪৩ ইঞ্চির এই স্মার্ট টিভির দাম হবে ৩০ হাজার টাকার কাছাকাছি। জানা গিয়েছে, আপাতত শুধু মাত্র Flipkart-এর মাধ্যমে বিক্রি করা হবে বলে জানা গিয়েছে।

নাতাশাকে বিয়ে করলেন হার্দিক পান্ডিয়া

Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *