bdnewstime,হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সুসংবাদ

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সুসংবাদ

বিজ্ঞান ও প্রযুক্তি

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সুসংবাদ

করোনাভাইরাসজনিত সংকটময় পরিস্থিতিতে কার্যত বিশ্বের অনেকেই ঘরবন্দী। তাই এ সময়ে অনেকেই হোয়াটসঅ্যাপসহ অন্যান্য সামাজিক যোগাযোগের মাধ্যমে বাড়িতে বসেই অডিও বা ভিডিও কলের মাধ্যমে সেরে নিচ্ছেন অনেক প্রয়োজনীয় কাজ। আর এ পরিস্থিতিতে ব্যবহারকারীদের দারুণ এক সুসংবাদ দিয়েছে হোয়াটসঅ্যাপ।

জনপ্রিয় এ সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে এতোদিন ভিডিওকলে একসঙ্গে চারজন কথা বলার সুযোগ ছিলো। এবার নতুন করে আরো চারজনকে যোগ করার সুযোগ দেয়া হয়েছে। অর্থাৎ একসঙ্গে আটজন ভিডিওকলে কথা বলতে পারবেন। এটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য দারুণ এক সুসংবাদ তো বটেই।

বেটা ভার্সনে সম্প্রতি এ ফিচার আনা হয়েছিল। এবার হোয়াটসঅ্যাপ জানিয়েছে, একসঙ্গে আটজন ভিডিওকলের সুবিধা নিতে পারবেন। আর ফেসবুক জানিয়েছে, আগামী সপ্তাহ থেকে সব হোয়াটসঅ্যাপ গ্রাহক এ ফিচার ব্যবহার করতে পারবেন।

সম্প্রতি এক ফেসবুক পোস্টে হোয়াটসঅ্যাপ থেকে একসঙ্গে আটজন ভিডিওকলের ফিচার প্রকাশ করেছেন কোম্পানির প্রধান মার্ক জাকারবার্গ। তিনি বলেন, নিয়মিত ৭০ কোটি গ্রাহক হোয়াটসঅ্যাপ ও ম্যাসেঞ্জার ব্যবহার করে কল করেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রাখতে চারজনের পরিবর্তে এবার হোয়াটসঅ্যাপ কলে আটজন যোগ দিতে পারবেন।

কিম জং উন বেঁচে আছেন, দাবি দক্ষিণ কোরিয়ার

Share Now

1 thought on “হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সুসংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *